আপনি কি জানেন আপনার অজান্তে আপনার পিসিতে Attack করে আছে কি পরিমান ম্যালওয়্যার। তাই বিভিন্ন ধরণের হুমকি থেকে আপনার কম্পিউটার রক্ষা করতে ব্যবহার করুন Zemana AntiMalware Software টি । আপনার পিসিকি অনেক SLOWLY AND HANGING সমস্যায় ভুগছেন বা ‍ Automatic software install হয়ে যাচ্ছে বা internet চালাচ্ছেন Automatic page open হয়ে যাচ্ছে। তাহলে এখনি install করে scan করে দেখুন কি পরিমান ভাইরাস আপনার পিসিতে আছে।

**** Zemana অ্যান্টিম্যালওয়্যার সম্পূর্ণ সংস্করণ বৈশিষ্ট্য নিচে দেওয়া হল:-

1 দুরুত আপনার পিসি থেকে ম্যালওয়্যার সরিয়ে দিবে ।

2 প্রতি সেকেন্ডে ফাইল হাজার হাজার স্ক্যান করা হবে।

3 Zemana অ্যান্টিম্যালওয়্যার Automatic removes unwanted apps

4 Zemana অ্যান্টিম্যালওয়্যার ‍Scan করা অবস্থায় আপনার পিসি Hang হবে না।

5 Zemana অ্যান্টিম্যালওয়্যার বারবার Up_date এর ঝামেলা নেই।

 

**** কিভাবে Zemana অ্যান্টিম্যালওয়্যার Active করবেন নিচে দেওয়া হল :-

প্রথমে ডাউনলোড করুন:

Download

Zemana অ্যান্টিম্যালওয়্যার Software install করবেন। install করা হয়ে গেলে । যদি আপডেট চায় তাহলে আপডেট করে নিবেন। তারপরে ওপেন করলে দেখতে পাবেন 15দিনের মেয়াদ দেওয়া আছে।

আপনি যদি এটাকে লাইফ টাইম করতে চান তাহলে নিচের দিকে অনুসরণ করুন:-

  1. software টি ওপেন থাকলে কেটেদিন । তারপরে taskbar এর ডান পাশে যেখানে Date/time থাকে সেখানে software টির আইকন আছে সেটাও কেটে দিন। সকল যায়গা থেকে software টি বন্ধ করতে হবে, কারন হল আপনি যদি বন্ধ না করেন তাহলে Full version Active করতে পারবেন না।

 

  1. Computer / This PC এর Right Button Click >Manage >Services and Applications > Services এ প্রবেশ করুন। তারপর দেখবেন এক লম্বা লিষ্ট দেখাবে একেবারে নিচের দিকে নামুন ZAM Controller Service > ‍Startup type > Disabled করুন। Service Status > Stop করুন।

 

  1. Zemana AntiMalware Patch Active > Open Patch>Local Disk (C:) > Program Files > Zemana AntiMalware> ZAM.exe > Dabble Click করুন। এই বার দেখুন Patch Active দেখাবে । আর Patch Active যদি না হয় তাহলে আবার সব্ জায়গা Check করে নিন। সব জায়গা থেকে বন্ধ করেছেন কিনা। এ ছাড়া একসাথে (Ctrl+Alt+Delete) এই তিন বাটন এক সাথে চেপে ‍Star Task Manage গিয়ে Applications, prosses, Services এই তিন জায়গায় Zemana এর কোন অস্তিত পেলে কেটে দিন। তার পরে Active করুন। তার পর দেখবেন নিচের ছবির মত দেখাবে।

 

বিঃ দ্রঃ টিউটোরিয়াল সংক্রান্ত কোন প্রকার সমস্য হলে আমায় জানাবেন, ইনশাআল্লাহ আমি আপনাদের Help করবো।  অথবা ভাল লাগলে comments করুন। আজ এই খানেই থাক কিছু দিনের মধ্যে আরো নতুন নতুন টিপস নিয়ে হাজির হবো।