আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন, আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর অশেষ রহমতে অনেক ভাল আছি। টেকলার্ন বিডির পক্ষ থেকে আপনাদের সবাইকে আবারও জানাই অভিনন্দন।

স্মার্টফোন ব্যবহার করে না এরকম মানুষ খুব কমই আছে। কারণ এখন বলতে গেলে সবাই স্মার্টফোন ব্যবহার করে। এর প্রধান কারণ স্মার্টফোন গুলোর দাম এখন আমাদের নাগালের ভিতরেই। আর বর্তমানে বিশ্বে স্মার্টফোন হিসেবে আন্ড্রয়েড ফোনের ব্যবহারকারীই বেশি। আর  আন্ড্রয়েড ফোনের মধ্যে Samsung ব্যাবহারকারীর সংখ্যাই দিন দিন বেড়েই চলছে।

Samsung

~মোবাইল যারা ব্যাবহার করে থাকে তারা বেশীর ভাগ লোকই জানে না তার স্যামসাং মোবাইলটি Original কিনা। আর তাই আমার আজকের পোষ্টটা আশা করি আপনাদের অনেক কাজে দিবে যারা Samsung মোবাইল ব্যাবহার করছেন । তাহলে দেখে নেয়া যাক কিভাবে বোঝতে পারবেন আপনার use করা  স্যামসাং  মোবাইল টি Original ।

 

১. প্রথমে আপনি আপনার ফোনে   *#0*# এই নাম্বার দিয়ে ডায়াল করুন।

Samsung Mobile Original

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

২. তারপর আপনার ফোনে নীচের মত এই ধরনের একটা স্ক্রিন আসবে।

Samsung Mobile Original

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

৩. এখন আপনি প্রত্যেক Option ক্লিক করে Test করে দেখতে পারেন। যদি প্রতিটি Option ঠিকমত কাজ করে তাহলে বুঝবেন আপনার মোবাইল Original.

ধন্যবাদ সবাইকে টিপসটি পরার জন্য, আশা করি টিপসটি সবার উপকারে আসবে এবং  টিপসটি পছন্দ হলে বেশি করে শেয়ার, লাইক, কমেন্ট করতে ভুলবেন না।