Mouse এর প্রয়োজনীয়তা Computer ব্যবহারকারীদের কাছে কতটুকু গুরুত্বর্পূণ্য তা নতুন করে বলার কিছু নেই। তবে নতুন নতুন আবিস্কার মানুষকে নিয়ে যাচ্ছে তথ্য-প্রযুক্তির সন্নিকটে। আর সেই ধারাবাতিকতায় আবিস্কারকরা সংযোজন করছে নতুন সুবিধা পুরাতন Device গুলোতে।

techlearnbd.com থেকে সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আজকে আমরা আলোচনা করব একটি Exclusive Smart Gadget নিয়ে। হ্যাঁ আর সেই Exclusive Smart Gadget টি হচ্ছে মাউস। মাউস আবার Exclusive Smart Gadget, কিভাবে ?

মাউস এর সাথে এবার তথ্য-প্রযুক্তির Detector-রা  Scanner সংযোজন করে মাউস কে একটি Exclusive Smart Gadget হিসাবে রূপদান দিয়েছে।

মাউসের সাথে স্ক্যানার সংযোজন করে নাম দিয়েছে Scanner Mouse All In One. এর মাধমে আপনি যে কোনো document, picture, news paper এর লিখা scan করে MS word, PDF, JPG, PNG, BMP, TIFF, EXCEL, TXT যে কোন ফরমেট নিয়ে edit ও করতে পারবেন। এ ছাড়া এই Scanner Mouse All In One গ্রিফিক্স এর কাজের জন্য দারুন র্কাযকরী।

শুধু তাই নয়, এর সাথে share-এরোও আলাদা সুবিধা দেওয়া আছে।

Mouse Scanner All in One

Mouse Scanner All in One

এই মাউসের সাথে যে স্ক্যানারটি আছে তার Element Type হচ্ছে CMOS, Colour Depth হচ্ছে 48 Bit, Interface Type হচ্ছে USB, Max Paper Size হচ্ছে A3, Optical Resolution- 1200DPI, 640 *300pixels, Scan Speed হলো high, Model Number হলো MS-30 । Product ‍টির Place of Origin হচ্ছে Guangdong China (Mainland), document mouse scanner with 1200DPI, OCR software এর মাধ্যমে ‍স্ক্যানারটি কাজ করে।

মাউসটি সমতালে computer এবং laptop-এ চলে।

কালো রং এর মাউসটির সাথে Scanner সংযোজন হয়ে Ordinary থেকে Expert লেভেল পযর্ন্ত Computer ব্যবহারকারীরা সবাই খুব উপকৃত হয়েছে। আর মাধ্যমে তথ্য-প্রযুক্তি আরোও একধাপ উপরে এগিয়ে গেল।

Mouse Scanner All In One

Mouse Scanner All In One