আসসালামু আলাইকুম,

কেমন আছেন আপনারা, আশা করি আপনারা সবাই ভাল আছেন এবং আমিও ভাল আছি। আপনাদের জন্য আজকে একটা কাজের টিপস নিয়ে আসলাম। আশা করি আপনাদের ভালো লাগবে। চলুন এই বার কাজের কথায় আসি। আজকেও আপনাদের জন্য নিয়ে এলাম একটা Portable IObit Uninstaller Software তাই install এর কোন ঝামেলা নেই।

এই Software দিয়ে আপনি কি কি করতে পারবেন আসুন জানা যাক। এটি দ্বারা আপনি আপনার pc থেকে যেকোনো অপ্রয়োজনীয় software রিমুভ করতে পারবেন । IObit Uninstaller আপনার pc তে install করা software এর সকল ফাইল (installation files and folders, temp files, registry entries) চিহ্নিত করতে পারবেন এবং সেই সাথে রিমুভ করতে পারে । অধিকাংশ সময় windows এর ডিফল্ট uninstaller দিয়ে রিমোভ কতে গেলে ঝামেলা হয় তাই আপনি এই software টি দিয়ে Uninstaller করলে ঝামেলায় পরতে হবে না । এই ছাড়া কোন Software রিমুভ করলে সকল প্রকার Hidden File / Folder / Registry entries রিমোভ হয়ে যাবে। আবার পরবতীতে installer করতে কোন ঝামেলায় পড়তে হবে না।

 

software টি নামানোর জন্য নিচের লিংক থেকে ডাউনলোড করুন । আসা করি ডাউনলোড করতে আপনাদের বেশি কষ্ট করতে হবে না।

Download

বাজারে অনেক Uninstaller Software পাওয়া যায় কিন্ত IObit Uninstaller Software টি বর্তমান বাজারে সেরা  Uninstaller Software. একবার নামিয়ে ব্যবহার করে দেখতে পারেন। আর install এর ঝামেলা নেই  তাই অন্য কোন খতি হবার সম্ভাবনা নাই।

IObit Uninstaller Portable

 

বিঃ দ্রঃ টিউটোরিয়াল সংক্রান্ত কোন প্রকার সমস্য হলে আমায় জানাবেন, ইনশাআল্লাহ আমি আপনাদের Help করবো।  অথবা ভাল লাগলে comments করুন। আজ এই খানেই থাক কিছু দিনের মধ্যে আরো নতুন নতুন টিপস নিয়ে হাজির হবো।