এপসন(Epson)/বেনকিও(BenQ) নিয়ে এলো ওয়্যারলেস ল্যান অ্যাডাপ্টার যার সাহায্যে আপনি তার বিহিন প্রজেক্টর চালাতে পারবেন। তাছাড়া বর্তমানে বাজারে ওয়াইফাই সুবিধা সম্বলিত প্রজেক্টরও পাওয়া যায়। এই এপসন(Epson)/বেনকিও(BenQ) ওয়্যারলেস ল্যান অ্যাডাপ্টার এবং ওয়াইফাই সুবিধা সম্বলিত প্রজেক্টরের সাহায্যে আপনি সহজেই ল্যাপটপ বা মোবাইল থেকে প্রজেক্টরের সাথে সংযোগ করতে পারবেন। এমন কি  ল্যাপটপ বা মোবাইল এর সাহায্যে পাশের রুম থেকে কন্ট্রোলও করতে পারবেন। এপসন(Epson)/বেনকিও(BenQ) ওয়্যারলেস ল্যান অ্যাডাপ্টার এবং ওয়াইফাই সুবিধা সম্বলিত প্রজেক্টরের মাধ্যমে প্রজেক্টরে অডিও, ভিডিও, পিডিএফসহ যে কোন ফাইল দেখানো বা প্রদর্শন করানো  যায়।

এপসন(Epson) ওয়্যারলেস ল্যান অ্যাডাপ্টারটি ইউএসবি পোর্ট সম্বলিত এবং বেনকিও(BenQ) ওয়্যারলেস ল্যান অ্যাডাপ্টারটি এইচডিএমআই পোর্ট সম্বলিত। একটি ওয়্যারলেস প্রজেক্টরে কয়েকটি ল্যাপটপ বা মোবাইল দিয়ে পর্যায়ক্রমে ডকুমেন্ট প্রদর্শন করানো যায়। আবার একটি ল্যাপটপ বা মোবাইল একসাথে কয়েকটি প্রজেক্টরে প্রদর্শন করানো যায়।

আপনাকে অবশ্যই ওয়াইফাই সংযোগ এর ব্যবস্থা করতে হবে। ওয়্যারলেস প্রজেক্টরে শুধু  ওয়াইফাই সংযোগ পাওয়াতে হবে। ওয়্যারলেস ল্যান অ্যাডাপ্টার/ ওয়্যারলেস প্রজেক্টরে ভিজিএ বা এচডিএমআই তার লাগবে না। ধন্যবাদ।