আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। টেকলার্ন বিডির পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা জানিয়ে টিউনটি শুরু করছি। আজ আমি আপনাদের সাথে শেয়ার করব আসুস জেনবুক ফ্লিপ এস ল্যাপটপ নিয়ে। বাংলাদেশের বাজারে এলো আসুস জেনবুক ফ্লিপ এস (মডেল- ইউএক্স ৩৭০) নোটবুক।

 

বাংলাদেশের বাজারে আসুস জেনবুক ফ্লিপ এস UX370 ল্যাপটপটি পাওয়া যাবে দৃষ্টিনন্দন রয়েল-ব্লু রঙে। মাত্র ১০.৯ মিলিমিটার পাতলা ও ১.১ কেজি ওজনের এই ল্যাপটপটির স্ক্রিন ৩৬০ ডিগ্রি কোণে ঘুরিয়ে (ফ্লিপ করে) ব্যবহার করা যায়। এর মানে হচ্ছে, আপনি একে ট্যাবলেট আকারে এবং প্রেজেন্টেশন উপযোগী করে চালাতে পারবেন। ফুল এইচডি ডিসপ্লের জেনবুক ফ্লিপ এস এর স্ক্রিন-টু-বডি রেশিও ৮০ শতাংশ। স্ক্রিনের সুরক্ষায় আছে কর্নিং গরিলা গ্লাস! আসুস জেনবুক ফ্লিপ এস UX370 ল্যাপটপটিতে পাচ্ছেন ১৬জিবি ডিডিআর-৪ র‍্যাম, ৮ম প্রজন্মের ইনটেল কোর আই ৭ প্রসেসর, ৫১২জিবি এসএসডি স্টোরেজ, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ব্যাকলিট কিবোর্ড, কাঁচে ঢাকা টাচপ্যাড প্রভৃতি।

 

 

এর ব্যাটারি ব্যাকআপ পাবেন ১১.৫ ঘণ্টা পর্যন্ত, যা মাত্র ৪৯ মিনিটেই ৬০% পর্যন্ত চার্জ হয়ে যাবে। আরও আছে অরিজিনাল উইন্ডোজ ১০ প্রো ওএস। আসুস জেনবুক ফ্লিপ এস নোটবুকটি স্টাইলাস সাপোর্ট করে, যার ফলে আপনি এটি দিয়ে সহজেই ডিজাইনের কাজও করতে পারবেন। আরও আছে অরিজিনাল উইন্ডোজ ১০ প্রো ওএস।

আজকে এখানে ই শেষ করলাম। আপনি আপনার মতামত নিচে কমেন্ট করে আমাদের জানাতে পারেন এবং TechlearnBD সাবস্ক্রাইব করুন আরও নতুন নতুন প্রযুক্তি সম্পর্কে জানতে আমাদের সাথে থাকুন।